বিভিন্ন পদে চাকরির সুযোগ বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে বিভিন্ন পদে সরাসরি নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই মন্ত্রণালয়ে চারটি পদে ২১ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহায়ক (এমএলএসএস), বার্তাবাহক।

যোগ্যতা

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর: পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক: পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

যারা আবেদন করতে পারবেন: নরসিংদী, টাঙ্গাইল, ফরিদপুর, কিশোরগঞ্জ, শেরপুর, জামালপুর, চাঁদপুর, বি-বাড়িয়া, লক্ষ্মীপুর, ফেনী, সিরাজগঞ্জ, নওগাঁ, পাবনা, মাগুরা, খুলনা, নড়াইল, রংপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম জেলা ব্যতীত সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অফিস সহায়ক (এমএলএসএস): পদটিতে নয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

বার্তাবাহক: পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

যাঁরা আবেদন করতে পারবেন: মানিকগঞ্জ, মাদারীপুর, মুন্সীগঞ্জ, গোপালগঞ্জ, নারায়ণগঞ্জ, কিশোরগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, টাঙ্গাইল, নেত্রকোনা, নোয়াখালী, চাঁদপুর, বি-বাড়িয়া, ফেনী, নাটোর, বগুড়া, রাজশাহী, সিরাজগঞ্জ, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, মাগুরা, কুষ্টিয়া, নড়াইল, ঝালকাঠি, বরিশাল, দিনাজপুর, পঞ্চগড়, রংপুর, লালমনিরহাট, ঠাকুরগাঁও জেলা ব্যতীত সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে most.teletalk.com.bd-এই ঠিকানায় আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা: ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : bangladesh.gov.bd

বিস্তারিত দেখতে ক্লিক করুন